আজ ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং

আশুলিয়ায় ফার্মেসীতে ১০ লক্ষ টাকার ঔষধ চুরি

নিজস্ব প্রতিবেদক :

ঢাকার আশুলিয়ায় এক ফার্মেসীতে ১০ লক্ষ টাকার ঔষধসহ নগত ৭০ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে।এ ঘটনায় সংঘবদ্ধ চুরের দল ঐ ফার্মেসীতে থাকা সিসিটিভির ডিভিডিয়ার খুলে নিয়ে যায়।

মঙ্গলবার(১৯ অক্টোবর) রাত ৩ টার দিকে আশুলিয়ার বেরন এলাকার নাইটিংগেল মোড়ে সুমন ফার্মেসী এন্ড ডক্টরস চেম্বারে এ চুরির ঘটনা ঘটে।

দোকান মালিক সুজন জানান,দিবাগত রাত ১২ টার দিকে তিনি দোকান বন্ধ করে বাসায় চলে যান।সকালে দোকান খুলতে এসে দেখেন যে তালা ভাঙ্গা।পরে সাটার খুলে দেখে যে তার দোকানের যাবতীয় ঔষধসহ মালামাল এলোমেলো হয়ে পড়ে আছে। ফার্মেসীতে থাকা সব দামি ঔষধ তাড়া নিয়ে যায়। তার দোকানের আনুমানিক ১০ লাখ টাকার ঔষধসহ তিনদিনের ঔষধ বিক্রি করার নগত ৭০ হাজার টাকা নিয়ে গেছে বলে জানিয়েছেন তিনি।
দোকানে থাকা সব সিসিটিভি ভেঙ্গে ডিভিডিয়ার নিয়ে যায়।পরে অন্য দোকানের সিসিটিভি ক্যামেরা দিয়ে দেখতে পাই তার দোকানের সামনে একটা পিক-আপ ভ্যান দীর্ঘক্ষণ দাড়িয়ে ছিলো।দোকানে থাকা ৬০ কেজি ওজনের একটা চেয়ার ছিলো সেটিও তারা নিয়ে যায়।তবে তাদের মার্কেটে থাকা দায়িত্বরত সিকিউরিটি সেখানে উপস্থিত ছিলেন সে নিজেও পিক-আপ ভ্যানটি দাড়িয়ে থাকতে দেখেছে।

এবিষয়ে আশুলিয়া থানার (উপপরিদর্শক এস আই) কাজী নাসের বলেন,চুরির ঘটনায় ফার্মেসী পরিদর্শন করেছি।ঐ ফার্মেসীতে থাকা দামিযত ঔষধ ছিলো সব নিয়ে গেছে।পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ